Logo
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
নিত্যপন্যের দাম কমাতে ইউএনও`র অভিয়ান,লোহাগাড়ায় ৪টি মামলায় ১৪হাজার টাকা জরিমানা দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধে সিন্ডিকেট ভাঙার বিকল্প নেই ৩১দফা বাস্তবায়ন করে রাষ্ট্র সংষ্কার করতে সবাইকে বিএনপির হাতকে শক্তিশালী করতে হবে ৩১দফা বাস্তবায়ন করে রাষ্ট্র সংষ্কার করতে সবাইকে বিএনপির হাতকে শক্তিশালী করতে হবে মানুষের উপকারে এগিয়ে আসব,মানুষের পাশে থাকবঃচুনতি ইউনিয়ন বিএনপির আহবায়ক নূর মোঃ শহিদু্ল্লাহ লোহাগাড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে ‘রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা’ নিয়ে কর্মশালা আদার চর ইমাম আবু হানিফা হেফজখানা পরিদর্শনে জামায়াত আমীর আনোয়ারুল আলম চৌধুরী দেশের ক্রান্তিকালে ছাত্র সমাজ সবসময় দায়িত্ব নিয়ে এগিয়ে এসেছে : নাজমুল মোস্তফা আমিন লোহাগাড়ায় নিত্যপণ্যের দাম কমাতে মাঠে প্রশাসন,৭টি প্রতিষ্ঠানকে ৫০হাজার টাকা জরিমানা লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনঃ ৪জনের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা

মিরসরাইয়ে ৯ বছর পর ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ের জোরারগঞ্জ থেকে  নয় বছর পর ধর্ষণ মামলার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রমজান আলীকে গ্রেপ্তার করছে র‌্যাব।

শুক্রবার ( ১০ মে) সকালে র‌্যাব-৭ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। এর আগে ৯ মে দুপুর সাড়ে ৩ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ২০১৪ সালে জোরারগঞ্জ থানায় বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগে মামলার সূত্র ধরে ৯ বছর ধরে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রমজান আলীকে গ্রেপ্তার করা হয়। নারী ও শিশু নির্যাতন আইনে করা মামলায় ৬৫২/১৪, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১)/৩০। আদালত আসামির বিরুদ্ধে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেয় আদালত।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ