Logo
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম:
নিত্যপন্যের দাম কমাতে ইউএনও`র অভিয়ান,লোহাগাড়ায় ৪টি মামলায় ১৪হাজার টাকা জরিমানা দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধে সিন্ডিকেট ভাঙার বিকল্প নেই ৩১দফা বাস্তবায়ন করে রাষ্ট্র সংষ্কার করতে সবাইকে বিএনপির হাতকে শক্তিশালী করতে হবে ৩১দফা বাস্তবায়ন করে রাষ্ট্র সংষ্কার করতে সবাইকে বিএনপির হাতকে শক্তিশালী করতে হবে মানুষের উপকারে এগিয়ে আসব,মানুষের পাশে থাকবঃচুনতি ইউনিয়ন বিএনপির আহবায়ক নূর মোঃ শহিদু্ল্লাহ লোহাগাড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে ‘রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফা’ নিয়ে কর্মশালা আদার চর ইমাম আবু হানিফা হেফজখানা পরিদর্শনে জামায়াত আমীর আনোয়ারুল আলম চৌধুরী দেশের ক্রান্তিকালে ছাত্র সমাজ সবসময় দায়িত্ব নিয়ে এগিয়ে এসেছে : নাজমুল মোস্তফা আমিন লোহাগাড়ায় নিত্যপণ্যের দাম কমাতে মাঠে প্রশাসন,৭টি প্রতিষ্ঠানকে ৫০হাজার টাকা জরিমানা লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনঃ ৪জনের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা

চন্দনাইশে একসঙ্গে গোসল করতে নেমে ২ শিশু কন্যার মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশে পুকুরে গোসল করতে নেমে  জান্নাতুল মাওয়া মিম্পা (৯) ও নুসরাত জাহান ফারিয়া মিম্পা (৭) নামে একই এলাকার দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার সময় চন্দনাইশ পৌরসভার ৪নং ওয়ার্ড হারলা নতুনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, এলাকার বেলাল উদ্দীনের কন্যা জান্নাতুল মাওয়া মিম্পা ও জাকির হোসেনের মেয়ে নুসরাত জাহান ফারিয়া মিম্পা বান্ধবী। তারা একইসঙ্গে থাকতো। দুপুর সাড়ে ১২টার সময়ও তারা একইসঙ্গে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। পরে তাদের কোন সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। কিছুক্ষণ পরে নুসরাত ও জান্নাতুলের নিথর দেহ পুকুরে ভেসে উঠে। এসময় স্থানীয় ও পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত জান্নাতুল মাওয়া হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং নুসরাত পশ্চিম হারলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ