শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

আগামীতে বিএনপিকে দূরবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজতে হবে: বাহাউদ্দিন নাছিম

সিএসপি ডেস্ক:

বিএনপিকে আগামীতে দূরবীক্ষণ যন্ত্র দিয়ে খুঁজতে হবে। খুঁজলে পাওয়া যাবে কি নাও সন্দেহ আছে বলে সংশয় প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (১ এপ্রিল) সকালে মাদারীপুরের কুকরাইল এলাকায় নিজ বাসভবনে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন সংশয় প্রকাশ করেন।

‘আওয়ামী লীগ বেপরোয়া হয়ে উঠেছে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের কঠোর সমালোচনা করে বাহাউদ্দিন নাছিম এমপি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের গালিগালাজ করায় বিএনপি রসাতলে যাচ্ছে। ১৭ কোটি মানুষের প্রিয় দল আওয়ামী লীগ। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পূর্ব পুরুষরা পাকিস্তানিদের দালাল ছিল। তারা স্বাধীনতাবিরোধী আলবদরের দালাল ছিল, এটা প্রমাণিত। সেই সাম্প্রদায়িক রাজনীতি, বিএনপি এখনো সমর্থন করে। সেই স্বৈরাচার রাজনীতিকে বিএনপি বাংলাদেশে ফিরিয়ে আনতে চায়। সেটা কোনোদিনই বাস্তবায়ন হবে না।

তিনি আরও বলেন, বিএনপি বিদেশি প্রভুদের কাছে আত্মসমর্পণ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চেয়েছিল। দেশের মানুষের প্রতি সম্মানবোধের জায়গাটি ভুলে রাজনৈতিক নেতৃত্ব হারিয়ে বিদেশিদের কাছে নালিশ করেছে।

নাছিম বলেন, বিএনপি সন্ত্রাস শুরু করেছিল, মানুষকে ভয় দেখানো শুরু করেছিল, তারা সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। এটা ইতিহাস তাদের-ঐতিহ্য। এই ঐতিহ্যের জায়গায় দাঁড়িয়ে দেশের মানুষকে ভয় দেখিয়েও কোনো লাভ হয়নি। বিএনপির এই কর্মকাণ্ডে মানুষ ভয় না পেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাইনে দাঁড়িয়ে থেকে আওয়ামী লীগকে ভোট দিয়েছে। ভোটকেন্দ্রে ভোটারদের শান্তিপূর্ণ উপস্থিতি শুধু বাংলাদেশের মানুষই নয়, সারাবিশ্ব দেখেছে। এই নির্বাচন বানচাল করার চেষ্টা বিএনপির ব্যর্থ হয়েছে।

সিএসপি/বিআরসি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ