শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

‘রাজ্য’ নয় এখন থেকে পরীমনির ছেলের নাম পুণ্য!

বিনোদন ডেস্ক:

পরীমনির ছেলের জন্মের পর সবাই রাজ্য নামেই চিনতো। বাবা শরীফুল রাজের নামের সঙ্গে মিলিয়েই তার নাম রাখা হয়েছিল। তবে এই নামটা এখন আর ব্যবহার করেন না পরী।

এক ভারতীয় সাক্ষাৎকারে পরী বলেন, অনেকেই রাজ্য নামটা সঠিক উচ্চারণ করতে পারেনা। বিশেষ করে শরীফুল রাজের পরিবারের দিকের আত্মীয়রা। উচ্চারণ বিকৃতি একদমই পছন্দ নয় আমার।

তিনি আরও বলেন, রাজ্যের জন্মের আগেই তার নাম নির্ধারণ করা হয়েছিল শাহিম মুহম্মদ রাজ্য। বাড়িতে সবাই শাহিম বলেই ডাকে তাকে। পরীর ছেলের নাম ‘পুণ্য রেখেছেন তার দাদু। এখন থেকে নামই স্থায়ী হবে বলে জানান পরী। রাজ্য পাল্টে ‘শাহিম মুহম্মদ পুণ্য’নামই কাগজপত্রে থাকবে।

ভক্তদের মধ্যে আবার পুণ্যের ‘পদ্মফুল’ নামটি বেশি জনপ্রিয়। এই নাম রাখার গল্প করতে গিয়ে নায়িকা বলেন, জন্মের সময় পুণ্য ছিল টকটকে গোলাপী। একদম পদ্মফুলের মতো। সেই অনুভূতি থেকেই আদর করে ছেলের এই নাম রেখেছিলেন। তবে ছেলেকে কোনো নামে নয়, বরং ‘বাজান’বলেই ডাকেন পরী।

এদিকে ছেলের বাবা শরীফুল রাজকে নিয়েও মুখ খোলেন তিনি। ছেলের দায়িত্ব একা পালন করতে শূন্যতা অনুভব করেন। ভাবেন এসব তো তার একার করার কথা ছিল না। তবে ছেলে তার একমাত্র অধিকার এটা ভেবেই সুখে রয়েছেন তিনি। বর্তমানে তার জীবনের একমাত্র প্রেম তার ছেলে। গর্ব করে পরী বলেন, পরী আর পুণ্যের একে অপরকে ছাড়া কাউকে প্রয়োজন নেই।

এই প্রসঙ্গে প্রাক্তন স্বামীর প্রতি ঘৃণা প্রকাশ করেন অভিনেত্রী। শরীফুলের মুখও আর কখনো দেখতে চাননা তিনি। এমনকি তার মৃত্যুতেও শেষবার দেখতে যাবেন না, জানান পরী।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ