শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

এবার থানায় জিডি করলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:

বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগ নিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অপু বিশ্বাস।

বৃহস্পতিবার (৯ মে) রাজধানীর ভাটারা থানায় তিনি এ জিডি করেন।

ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা গণমাধ্যমকে বলেন, তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জিডিতে অপু বিশ্বাস বলেছেন, ‘কিছুদিন ধরে ৩৪ ব্যক্তি ও ব্লগার তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি আমি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখার প্রয়োজন বলে মনে করছি।’

পুলিশ জানায়, বুবলি ফ্যান, সীমান্ত, ভাইরাল নিউজ বাই তোমা, ফাইভ টিভি বাংলা ও রাইদ রবিসহ ৩৪টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন অপু।

সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খানের পারিবারিক একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে সংবাদমাধ্যমে দাবি করেন, কিং খানের প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস এবং বুবলী নাকি শাকিব সম্পর্কে সংবাদমাধ্যমে বিভ্রান্তিকর কথাবার্তা বলেন। এতে বিরক্ত শাকিব ও তার পরিবার। এও বলা হয়, দুই ছেলে আব্রাম খান জয় এবং শেহজাদ খান বীরকে দেখানোর অজুহাতে প্রায়ই শাকিব খানের অফিস ও বাসায় গিয়ে হাজির হন অপু বিশ্বাস ও বুবলী। এটাও শাকিব ও তার পরিবারের পছন্দ নয়। সে কারণে এই দুই নায়িকার নাকি শাকিবের অফিস ও বাসায় ঢোকা নিষিদ্ধ করা হয়েছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ