শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

আইটেম গান আর না সামান্তার!

বিনোদন ডেস্ক:

সাম্প্রতিক সময়ের সবচেয়ে সফল আইটেম গান ‘ও আন্তাভা’। এটি ব্যবহৃত হয়েছে ২০২১ সালের সুপারহিট তেলুগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’-এ। গানটিতে পারফর্ম করে আলোচনার কেন্দ্রে আসেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এটি তার জীবনের প্রথম আইটেম গান। ফলে তিনি নিজেও নতুন ও ব্যতিক্রম অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন। কিন্তু অবাক করা ব্যাপার হলো, আর আইটেম গার্ল হবেন না সামান্থা! কারণ, তিনি মনে করেন, এই কাজে আর কোনও চ্যালেঞ্জ নেই।

এক সাক্ষাতকারে সামান্থার কাছে জানতে চাওয়া হয়, পরবর্তীতে আর কোনও ড্যান্স নাম্বারে পারফর্ম করবেন কিনা? জবাবে তিনি বলেন, ‘না। এখানে আমি আর কোনও চ্যালেঞ্জ দেখতে পাচ্ছি না।’

সামান্থা জানান, ‘ও আন্তাভা’গানের শুটিংয়ের সময় তিনি রীতিমতো কাঁপছিলেন! কারণ এমন খোলামেলা হয়ে এর আগে কখনও কাজ করেননি। তার ভাষ্য, “আমার সবসময় মনে হতো, আমি পর্যাপ্ত সুন্দরী নই, অন্যান্য মেয়েদের মতো নই। ফলে এটা আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ ছিল। ‘ও আন্তাভা’ গানের প্রথম শটের সময় ভয়ে আমি কাঁপছিলাম! কারণ আবেদনময়ী হওয়াটা আমার জন্য না। কিন্তু একজন অভিনয়শিল্পী এবং মানুষ হিসেবে বেড়ে ওঠার ক্ষেত্রে আমি চেয়েছি, সবচেয়ে অস্বস্তিকর, কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে।”

কেবল সাহসী পারফর্মেন্সের কারণে নয়, বরং ‘ও আন্তাভা’গানের কথার জন্যই বেশি আগ্রহী হয়েছিলেন সামান্থা। তিনি বলেন, ‘কাজটি করার ক্ষেত্রে আমার কাছে প্রাধান্য পেয়েছে গানের কথাগুলো। যে মেয়েরা সুন্দরী হতে চায়, তাদেরকে বিচার করার ভাবনা থেকে বের হয়ে আসা উচিত। আমরা (নারীরা) সব করতে পারি, নিজেকে সুন্দর দেখাতে পারি।’

প্রসঙ্গত, প্রায় সাত মাস বিরতির পর কাজে ফিরেছেন সামান্থা রুথ প্রভু। অসুস্থতাজনিত কারণে তিনি কাজ থেকে দূরে ছিলেন। ফিরেই তিনি অংশ নিয়েছেন ‘ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৪’ শীর্ষক একটি আয়োজনে। সেখানেই নিজের কাজ ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

সামান্থাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ‘কুশি’ সিনেমায়। শিব নারায়ণ নির্মিত তেলুগু ভাষার ছবিটি মুক্তি পায় গত বছরের ১ সেপ্টেম্বর। এতে তার সহশিল্পী বিজয় দেবেরাকোন্ডা।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ