শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

ঈদে নিশ্চিন্তে কেনাকাটা করতে সবধরণের সহযোগিতা দেয়া হবে: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা ও উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সবধরণের সহযোগিতা দেয়া হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

রোববার (৩১ মার্চ) কোতোয়ালীর বিপণি বিতান, তামাকুমন্ডী লেইন, রিয়াজুদ্দিন বাজার ও টেরিবাজারে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শনের সময় তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি মহানগরের ঈদ বাজার ঘিরে ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যেকোন ধরনের সহযোগিতার জন্য দ্রুত পুলিশকে জানানোর আহ্বানও জানান।

পুলিশ কমিশনার বলেন, বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ব্যবসা-বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে।

পরিদর্শনকালে মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এ সময় ক্রেতা-বিক্রেতা ও মার্কেট সমিতির কোনও সমস্যা আছে কি-না তা খোঁজ খবর নেন সিএমপি কমিশনার।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আসম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ ও উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোস্তাফিজুর রহমান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রমুখ।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ