সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন না: রিজভী

সিএসপি ডেস্ক:

বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনে না, পরেও না। আর ভারতীয় পুরোনো শাড়ি দিয়ে কাঁথাও বানান না বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল করিব রিজভী আহমেদ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে শহীদ, গুম ও পঙ্গুত্বের শিকার নেতাকর্মীদের পরিবারের সদস্যদের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।

রিজভী বলেন, ভারতের সঙ্গে সম্পর্ক ক্ষুণ্ন করা ঠিক হবে কি না, এসব নিয়ে অনেকে নিউজ করছেন। টকশো করছেন। কথা হলো, ভারতের পণ্য বর্জন করার ডাকে সরকার ও তাদের লোকরা এত বিচলিত কেন?

সরকারের উদ্দেশ্যে রিজভী বলেন, সীমান্তে হত্যা, ন্যায্য হিস্যার বিষয়ে কেনো কথা বলা যাবে না? এগুলো কি দেশের স্বার্থের বিরুদ্ধে যাচ্ছে না!

পেঁয়াজ বিষয়ে বিএনপির এই নেতা বলেন, হঠাৎ করে পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিচ্ছে বন্ধুপ্রতিম দেশ। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক যদি ভালোই হবে, তাহলে এমনটা কেন করবে তারা? এগুলার বিরুদ্ধে কেন কথা বলা যাবে না তাহলে।

নতজানু পররাষ্ট্র নীতির কারণে সরকার ভারতের কাছে নিজেদের বিকিয়ে দিয়েছে মন্তব্য করে রিজভী বলেন, দেশের স্বার্থ নিয়ে সরকার তামাশা করছে। বারবার ভারত আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে জনগণের সমর্থন ছাড়া। তাই, ভারতের পণ্য বর্জনের সামাজিক আন্দোলনে সংহতি জানানো সঙ্গত বলেও দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ