শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ভারতীয় মদ জব্দ, আটক ‌১

সীতাকুণ্ড প্রতিনিধি

সীতাকুণ্ড পৌরসভা থেকে ১৭২ বোতল ভারতীয় মদ জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় মো. আবদুল্লাহ (২৬) নামে এক যুবককে আটক করা হয়। জব্দকৃত মদের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা হবে বলে পুলিশ জানায়।

আটক আবদুল্লাহ ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের বাসিন্দা।

সোমবার (১ এপ্রিল) ভোরে পৌরসভার শেখপাড়া এলাকায় মদ ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। এসময় পুলিশ দেখে পালিয়ে যায় পিকআপ ভ্যানটির চালক।

এ ঘটনায় আটক আবদুল্লাহ ও পিকআপ ভ্যানের চালককে আসামি করে সীতাকুণ্ড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পুলিশের একটি টহল টিম পৌরসভার শেখপাড়া এলাকায় অবস্থান করছিল। এ সময় ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে একটি পিকআপ ভ্যান খুব দ্রুতগতিতে আসে। গাড়িটির গতিবিধি সন্দেহ হলে থামানোর জন্য সংকেত দেন পুলিশ। এতে করে পিকআপ ভ্যানটি ফেলে তাৎক্ষণিকভাবে চালক দ্রুত পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২টি মদের বোতল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীরা ফেনীর ছাগলনাইয়া সীমান্ত থেকে এনে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে এসব মদ বিক্রয়ে জড়িত।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ