শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে বাস উল্টে নিহত ১, আহত ১৫

সীতাকুণ্ড প্রতিনিধি:

সীতাকুণ্ডের ফকিরহাট এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহী বাস আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে মহাসড়কে উল্টে গিয়ে একজন নিহত হয়েছে।

এসময় আহত হয়েছে বাসে থাকা আরও ১৫জন যাত্রী। আহতদের মধ্যে নোয়াখালীর বেগমগঞ্জের আরিফ (৩০), কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল মেতালেব (৫২) ও ফেনীর সোনাগাজীর স্বপ্না রানীকে (৪৯) চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সকাল নয়টায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালসহ নগরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় মহাসড়কের উভয়পাশে যানচলাচল বন্ধ হয়ে পড়ে।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ জানান, বেপরোয়া গতিতে আসা স্টার লাইন পরিবহনের বাসটি ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি মহাসড়কের উপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই এক মধ্যবয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাসে থাকা আরও ১৫ যাত্রী।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার পরে তারা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ