মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

সাতকানিয়ায় আগুনে পুড়ে গেছে গাড়ি ও গ্যারেজ

সাতকানিয়া প্রতিনিধি:

সাতকানিয়ায় গ্যারেজে পার্কিং অবস্থায় নোহা ও মাইক্রোবাস পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পুড়ে যাওয়া গাড়ির মালিকরা।

শুক্রবার (১৫ মার্চ) গভীর রাতে সাতকানিয়া পৌরসভার মধ্যম রামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানান, ঘটনার দিন রাত আড়াইটার দিকে সাতকানিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের মধ্যম রামপুর এলাকায় মো. ইলিয়াছের মালিকানাধীন গ্যারেজে থাকা নোহা ও মাইক্রোবাসে আগুন জ্বলতে দেখে সাতকানিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়।

পরে ফায়ার সার্ভিসের লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে গ্যারেজ ও গাড়ি দুটি পুড়ে যায়। পুড়ে যাওয়া মাইক্রোবাসের মালিক মো. ওসমান এবং নোহা ও গ্যারেজের মালিক মো. ইলিয়াছ।

পুড়ে যাওয়া মাইক্রোবাসের চালক মো. ফারুক জানান, আমি গত বৃহস্পতিবার সন্ধ্যায় গাড়িটি গ্যারেজে রাখি। শুক্রবার রাত আড়াইটার দিকে খবর আসে গাড়িতে আগুন লেগেছে।গ্যারেজে গিয়ে দেখি পুরো গাড়ি পুড়ে গেছে। প্রথমে নোহা পুড়েছে। পরে মাইক্রোবাসে আগুন লাগে। ধারণা করা হচ্ছে নোহা গাড়ির ওয়ারিং থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

গ্যারেজ ও নোহা গাড়ির মালিক মো. ইলিয়াছ জানান, রাত দেড়টার দিকে নোহায় করে আমার স্ত্রী শহর থেকে এসেছে। এরপর গাড়িটি গ্যারেজে রাখা হয়েছে।

ওসমানের মাইক্রোবাসটি বৃহস্পতিবার থেকে ছিল। এদিকে, রাত আড়াই টার দিকে খবর আসে গ্যারেজে আগুন লেগেছে। খবর পেয়ে গিয়ে দেখি গ্যারেজ ও গাড়ি দুটি পুড়ে গেছে। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে আমি জানি না। কারো বিরুদ্ধে আমার কোনও ধরনের অভিযোগও নেই।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা এসএম হুমায়ুন কার্ণায়েন জানান, গ্যারেজে আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করি। দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এর আগে গ্যারেজ ও দুটি গাড়ি পুড়ে যায়। আগুনের সূত্রপাতের বিষয়ে আমরা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারিনি।

সিএসপি/বিআরসি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ