মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

লোহাগাড়া থেকে চোরাইকৃত সিএনজি বাঁশখালী থেকে উদ্ধার, তিন চোর আটক

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া থেকে চোরাইকৃত সিএনজি( অটো-রিক্সা) উদ্ধার করেছে থানা পুলিশ।

৩ অক্টোবর বিকেল ৪টার দিকে লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে চুনতি পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ(আইসি) এসআই জালাল উদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে বাঁশখালি উপজেলার রামদাশ মুন্সীর হাট এলাকা থেকে তিন চোর সহ চোরাইকৃত সিএনজি উদ্ধার করা হয়।

আটককৃত চোরেরা হল উপজেলার চরম্বা দীঘির পাড় এলাকার মৃত বুজরুশ মিয়ার পুত্র শাহাদত হোসেন(২৯), পদুয়া ইউনিয়নের ধলিবিলা এলাকার মৃত আবদুল কাদেরের পুত্র মোরশেদ (২৪) এবং ধলিবিলা আমির হোসেনের পুত্র রাসেল(২৬)।

থানা সুত্রে জানা যায়, গত ২ অক্টোবর রাত ৮টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের নালাকুল এলাকার মৃত ফৌজুল কবিরের পুত্র আবুল কাসেম (৫৩) সিএনজি নিয়ে চুনতি সীরাতুন্নবী সঃ মাহফিলে যাত্রী নিয়ে আসেন। সিএনজি রেখে মাহফিলে ঢুকলে চোরেরা তার সিএনজি চুরি করে নিয়ে যায়। তাৎক্ষণিত সিএনজি চালক লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলামকে অবহিত করেন। দ্রুত সিএনজি উদ্ধার করার জন্য অভিযান শুরু করেন। ২৪ঘন্টার মধ্যে মঙ্গলবার বিকেল ৪টার দিকে বাঁশখালি রামদাশ মুন্সীর হাট এলাকা থেকে সিএনজিসহ তিনচোরকে আটক করেন।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,গতকাল রাতে সিএনজি চালক আবুল কাসেম সিএনজি নিয়ে চুনতি সীরাতুন্নবী সঃ মাহফিলে ঢুকলে মুহুর্তের মধ্যে চোরেরা তার সিএনজি চুরি করে নিয়ে যায়। তাৎক্ষণিত বিষয়টি আমাকে অবহিত করলে দ্রুত সিএনজি উদ্ধার করার জন্য অভিযান শুরু করি। ২৪ঘন্টার মধ্যে ৩ অক্টোবর মঙ্গলবার বিকেল ৪টার দিকে বাঁশখালি রামদাশ মুন্সীর হাট এলাকা থেকে সিএনজিসহ তিনচোরকে আটক করেন। আটককৃত চোরদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ