মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

লোহাগাড়ায় দাদির সাথে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা!

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ফাঁসিতে ঝুলে এক শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

নিহত শিক্ষার্থীর নাম আনিকা আকতার (১৭)
সে আমিরাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সুখছড়ী নয়া পাড়ার আকতার হোসেন ড্রাইভার এর কন্যা এবং আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্রী।

নিহতের দাদী নুরুজ্জাহান বেগম জানান, শুক্রবার রাত আনুমানিক পৌনে দশটায় বাসায় টিভি দেখার সময় কিছু বিষয়ে তিনি আনিকাকে বকাঝকা করেন, এরপর সে সেখান থেকে তাঁর রুমে চলে গিয়ে দরজা বন্ধ করে দেয়, কিছুক্ষণ পরে ভাত খাওয়ার জন্য ডাকতে দরজা ধাক্কা দেওয়ার পর না খুললে জানালা দিয়ে দেখতে পাই সে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁসিতে ঝুলে আছে, পরে আমার ছেলে দরজা ভাংতে চেষ্টা করে সফল না হয়ে বাড়ির সিলিং এর উপর দিয়ে রুমে ডুকে আমার নাতিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম ইউনুস জানান, শিক্ষার্থী আনিকার মৃত্যুর খবর পেয়ে আমি স্থানীয় ইউপি সদস্য সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানা পুলিশকে অবহিত করি।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ফাঁসিতে ঝুলে শিক্ষার্থী আনিকা আকতারের মৃত্যুর খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রাসেল পারভেজ সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে, প্রাথমিকভাবে ধারণা করছি দাদীর সাথে নাতির কথা কাটাকাটি হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ