সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

লোহাগাড়ায় চুরির টাকায় কেনা মোটর সাইকেলসহ চোর আটক; নগদ টাকা জব্দ

রায়হান সিকদার, লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় এক যুবককে আটক করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে নগদ ১ লক্ষ ২১ হাজার টাকা জব্দ করা হয়েছে।

আটক যুবকের নাম মোঃ নাহিদুল ইসলাম (২৪)। সে উপজেলা সদরের দক্ষিণ সুখছড়ি হোসেন সিকদার পাড়ার আবুল হাসেমের পুত্র।

৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম দক্ষিণ,সুখছড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় ও থানা সুত্রে জানা গেছে, উপজেলার
সদরের দক্ষিণ সুখছড়ি এলাকায় উজ্জল নাথ (৩৫) নামে এক পল্লী চিকিৎসকের ফার্মেসী রয়েছে। সে একটি গরু বিক্রি করে মোট ৩ লক্ষ ৫০হাজার তার দোকানে রাখছিল। গত ২৫ জুলাই বিকেলে তার দোকানে ঢুকে কাঠের বক্সের তালা ভেঙ্গে নাহিদ নামে এক যুবক উক্ত টাকাগুলো চুরি করে নিয়ে যায়। একইদিন তিনি বিকেলে তার দোকানে এসে তালা ভাঙ্গা, দোকান খোলা অবস্থায় দেখতে পান। এ বিষয়ে পল্লী চিকিৎসক গতকাল রাতে উজ্জল নাথ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার প্রকৃত চোরকে আটক করার জন্য মাঠে নামেন লোহাগাড়া থানা পুলিশ। ৩ আগস্ট সকালে নাহিদ নামে এক যুবককে আটক করে থানা পুলিশ।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, পল্লী চিকিৎসক উজ্জল নাথের দোকান থেকে গরুর বিক্রির টাকাগুলো উদ্ধার করতে থানায় একটি মামলা হয়। নাহিদ নামে এক যুবককে আটক করি। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে স্বীকারোক্তি মতে তার কাছ থেকে ১ লক্ষ ২২হাজার টাকা জব্দ করি এবং বাকি টাকা দিয়ে ক্রয়কৃত মোটর সাইকেলটি জব্দ করি। তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ