সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

লোহাগাড়ায় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের মাঝে প্রনোদনা ঋণ বিতরণ

রায়হান সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের মাঝে প্রনোদনার আওতায় ঋণের টাকা বিতরণ করা হয়েছে।

রোববার(১৭ সেপ্টেম্বর) দুপুর ১ টায় উপজেলা বিআরডিবির হল রুমে পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি’র) উদ্যোগে ঋণ বিতরণ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান,জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য,লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল।

লোহাগাড়া উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ জালাল উদ্দিন,লোহাগাড়া সদরের মেম্বার আবদুল মালেকসহ অন্যানারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান,জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য,লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেছেন,অতীতের তুলনায় লোহাগাড়ায় বিআরডির কার্যক্রম অনেক গতিসঞ্চার হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মাননীয় এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় বিআরডির বিভিন্ন কার্যক্রম এগিয়ে যাচ্ছে। সরকারের পক্ষ থেকে ক্ষুদ্র, মাঝারী উদ্যোক্তাদেরকে স্বাবলম্বী করতে লক্ষ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হচ্ছে।
উল্লেখ্য, লোহাগাড়া উপজেলা সদরের পুর্ব লোহাগাড়া সমিতির ২৩ জন ক্ষুদ্র, মাঝারী উদ্যোক্তাদেরকে ( কৃষি ও গরু মোটাতাজাকরণ) ১০লক্ষ টাকার প্রনোদনা ঋণ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ