মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

লংগদুতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে আয়েশা সিদ্দিকা (১৩) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মধ্যরাতে উপজেলার লংগদু সদর ইউনিয়নের ভাইবোনছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কালবৈশাখী ঝড় ও বজ্রসহ বৃষ্টির সময় ঘরে বজ্রপাত পড়ে কিশোরী আয়শা সিদ্দিকা গুরুতর আহত হয়। পড়ে তাকে উদ্ধার করে স্বজনরা লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত হয়েছেন মৃত আয়েশা সিদ্দিকার মা তাজেনুর বেগম (২৯), নানী হাজেরা বেগম (৭০) এবং খালাতো বোন জেসমিন আক্তার (১৫)। আহতদের সবাই প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন।

জানা গেছে, নিহত আয়শা সিদ্দিকা ময়মনসিংহ থেকে তার মামা জাকির খাঁর বাড়িতে (লংগদু) গত তিন মাস আগে বেড়াতে আসে। জাকির খাঁ চাষাবাদের জন্য বিলে অস্থায়ী ঝুপড়ি ঘরে বসবাস করতেন। বজ্রপাতের সময় নিহত কিশোরী আয়শা সিদ্দিকা ও আহত তিনজন ওই ঘরে অবস্থান করছিলেন।

লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মামুন বলেন, বজ্রপাতের সময় জ্ঞান হারায় আয়শা সিদ্দিকা। পরে আর জ্ঞান ফিরে আসেনি। বৃহস্পতিবাদ ভোর পাঁচটার দিকে আয়শাকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এসময় পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়। আর আহতরা সবাই শঙ্কামুক্ত আছেন। তারা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ