শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

রাঙ্গুনিয়ায় ছুরিকাঘাতে দুই সহোদর খুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার গরুর রশি চুরি নিয়ে কথা কাটাকাটির জেরে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। প্রতিবেশীর হামলা ঘটনাস্থলেই মোঃ জালাল (২২) ও কামাল (১৮) নামের দুই ভাই নিহত হন। এছাড়া আরও ৪ ব্যক্তি আহত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম খুরুশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার জহির আহাম্মদের ছেলে জালাল উদ্দিন (২৮) এবং তার ছোট ভাই কামাল হোসেন (২৫)।

তাদের বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ৪ প্রতিবেশী। তারা সবাই একই পরিবারের সদস্য।

আহতরা হলেন- মো. ইদ্রিছ (৬৫) এবং তার তিন ছেলে মো. বাদশা (১৮), সালাউদ্দিন (২৬) ও মো. রানা (১৭)। আহতদের মধ্যে ইদ্রিছের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, শুক্রবার দুপুরে জালাল তার গৃহপালিত পশুকে মাঠে ঘাস খেতে বেঁধে দিয়ে আসেন। কিছুক্ষণ পর গিয়ে দেখেন, গরুর গলার দড়ি খুলে নিয়ে গেছে। খুঁজতে গিয়ে খুঁটিসহ দড়িটি ঘাতক শফিকুল ইসলামের হাতে দেখতে পান।

এই নিয়ে ঝগড়ার এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতি হলে শফিকুলের মাথায় আঘাত লেগে ফেটে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেন।

এ ঘটনার জেরে একই দিন বিকেলে শফিকুল ইসলামের তিন ছেলে খোরশেদ, মোরশেদ ও সাইফুল নিহত জালাল উদ্দিনের ওপর অতর্কিত হামলা চালায়। তাকে বাঁচাতে ভাই কামালসহ প্রতিবেশী ইদ্রিছ ও তাঁর তিন সন্তানরা এগিয়ে আসেন।

এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান দুই ভাই জালাল ও কামাল। গুরুতর আহত হন প্রতিবেশী ইদ্রিছসহ তার তিন ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ সময় ঘটনাস্থল থেকে পিতা-পুত্র শফিকুল ইসলাম (৬২) ও খোরশেদকে (২৮) আটক করে পুলিশে হস্তান্তর করেন স্থানীয়রা। তবে অপর দুই ঘাতক মোরশেদ (২৩) ও সাইফুল (৩৫) পালিয়ে যেতে সক্ষম হয়।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক পিতা ও পুত্রকে আটক করা হয়েছে। পলাতক দু’জনকে ধরার চেষ্টা চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ