শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

মাইজবিলা উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে ৫লক্ষ টাকা অনুদান দিলেন এম.এ.মোতালেব সিআইপি

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ লোহাগাড়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান পাহাড় বেষ্ঠিত ইউনিয়ন চরম্বা ইউনিয়নটি। এ ইউনিয়নে প্রতিষ্ঠিত হয়েছে মাইজবিলা উচ্চ বিদ্যালয়। এ শিক্ষা প্রতিষ্ঠানটি শিক্ষাখাতে এগিয়ে থাকলে ভবন সংকটের কারণে শিক্ষার্থীরা পড়ালেখায় ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। এ বিদ্যালয়ে বিগত কয়েকমাস পুর্বে সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকেই এলাকার শিক্ষার উন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছেন বিদ্যালয়ের সভাপতি।

মাইজবিলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি সালাহ উদ্দিন হিরুর আমন্ত্রণে সম্প্রতি অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার উন্নয়নে গুরুত্বপুর্ণ কথা বলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বনফুল, কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম.এ মোতালেব সিআইপি। তিনি বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ শেষ করে বিভিন্ন কক্ষ গুলো পরিদর্শন করে বিদ্যালয়ের উন্নয়নের জন্য অনুদান প্রদানের ঘোষণা দেন।

অবশেষে গত ৩০ সেপ্টেম্বর মাইজবিলা অলি আহমদ বীরবিক্রম উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন এম.এ. মোতালেব সিআইপি।

নগদ অনুদান গ্রহণ করেন বিদ্যালয়ের সভাপতি,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু। এসময় চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য,সাবেক ছাত্রনেতা আছহাব উদ্দিন উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের সভাপতি,লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান, বিদ্যালয়টি অনেকদিন ধরে অবহেলিত। এ বিদ্যালয়ের দায়িত্ব নেওয়ার পর থেকেই শিক্ষার উন্নয়নে এবং অবকাঠামোগত উন্নয়নে কাজ করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। এ বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য এম.এ.মোতালেব সি আই পি মহোদয় ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন।সমাজের বিত্তশালীরা বিদ্যালয়ের উন্নয়নের জন্য এগিয়ে আসারও আহবান জানান তিনি।
বিদ্যালয়ে উন্নয়নে ৫ লাখ টাকা অনুদান দেওয়ায় এম.এ মোতালেব সিআইপি কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ