শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে গ্রেফতার ২জন

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ২৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের ২,৯০,০২০ টাকা এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ আটক ০২ জন।

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার জনাব মোসাঃ সাদিরা খাতুন মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব শেখ সাব্বির হোসেনের তত্বাবধানে, পুলিশ পরিদর্শক জনাব মোঃ আরিফুর রহমানের নেতৃত্বে, টিম নং-৩৪ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ২৪/১২/২০২৩ খ্রি. চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার বাটালী হিল রোড এলাকায় অভিযান পরিচালনা করে দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম ও হৃদয়কে ২৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের ২ লক্ষ ৯০ হাজার ২০ টাকা এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি সহ আটক করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিরা জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো পলাতক অপর ব্যক্তির সহায়তায় কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চল থেকে কম দামে সংগ্রহ করে উচ্চমূল্যে বিক্রি করার জন্য ঘটনাস্থলে অবস্থান করছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

গ্রেফতারকৃত মোহাম্মদ দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম এর বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় মাদক ও অস্ত্র মামলাসহ প্রায় ২৫টির অধিক মামলা রুজু আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ