সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বড়হাতিয়ায় ১২দিন ব্যাপী ৩৩তম ঈদে-মিলাদুন্নবী সঃ মাহফিলের সমাপনী দিবস ও বার্ষিক পুরুস্কার বিতরণ

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

পবিত্র মাহে রবিউল আউয়াল উপলক্ষে আলহাজ্ব নুরুল কবির সাহেব রহঃ কর্তৃক প্রবর্তিত প্রতিবেশী ও বড়হাতিয়াবাসীর উদ্যোগে ১২দিন ব্যাপী ৩৩তম ঈদে মিলাদুন্নবী সঃ মাহফিল ও বিজয়ী শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।
২৮ সেপ্টম্বর বাদে এশা অধিবেশনে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ভবানীপুর, জোড়পুকুরিয়া লালির বাপের পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে এ সমাপনী দিবসে সভাপতিত্ব করেন সমাজসেবক মাহবুবুর রহমান।
এ অধিবেশনে প্রধান মেহমান ছিলেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল।
মাহফিলে অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক,সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী, সমাজসেবক মিরান হোসেন মিজান, সমাজসেবক নুরুল কবির চৌধুরী,চট্টগ্রামের ব্যবসায়ী মোঃ শাহ আলম,ব্যবসায়ী ও মাহফিল পরিচালনা কমিটির সদস্য মোঃ জালাল সওদাগর,বড়হাতিয়া ইউপি সদস্য মোঃ রফিক উদ্দিন,ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক রানা,আলহাজ্ব নুরুল কবির সাহেবের পুত্র মোঃ শাহ মনসুর, লোহাগাড়া প্রেস ক্লাবের প্রচার-প্রকাশনা সম্পাদক রায়হান সিকদার ও ডেন্টিস আবদুল মোমেন। সভায় লালির বাপের পাড়ার সকল মুরুব্বীগণসহ অন্যানারা উপস্থিত ছিলেন।মাহফিলে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেন উপস্থিত সকল অতিথিবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ