শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১০ অপরাহ্ন

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে লোহাগাড়ায় অতি দরিদ্র ও এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ

রায়হান সিকদার,লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ   বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী,লোহাগাড়ার সুর্যসন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে চট্টগ্রামের লোহাগাড়ায় অসহায়, অতি দরিদ্র পরিবার ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১ জানুয়ারী বিকেলে উপজেলার চুনতি ইউনিয়ন ও আধুনগর ইউনিয়নসহ বিভিন্ন এলাকার অতি দরিদ্র পরিবার ও এতিমখানার শিশুদের মাঝে এসব কম্বল সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, সাবেক ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজন, চট্টগ্রাম জেলা পরিষদ নব নির্বাচিত সদস্য (লোহাগাড়া-সাতকানিয়া-বাঁশখালি) ও সাবেক ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজনের সহধর্মিণী নারীনেত্রী সুরাইয়া খানম লিলি, চুনতি ইউপির চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু কোম্পানী,অাধুনগর ইউপির চেয়ারম্যান মুুহাম্মদ নাজিম উদ্দিন,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ,চুনতি ইউপির সচিব বিকাশ বড়ুয়া, আধুনগর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু মেম্বার, চুনতি ইউপি মেম্বার মনিরুল মাবুধ রয়েল, মুহাম্মদ জাফর আলম,মহিলা সদস্য শিরিন আাকতার, নাছিমা আকতার, আধুনগর ইউপি মেম্বার রাশেদুল ইসলাম রিপন, মাওলানা ওসমান গনি, মোঃ শাহজাহান, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অর্থ সম্পাদক মুুহাম্মদ কামাল উদ্দিন, প্রচার-প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন অভি, আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিদুয়ানুল হক রুবেল,চুনতি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের হুমায়ন কবির,,যুবলীগ নেতা কামরুল ইসলাম কানন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার তৌহিদুল ইসলামসহ অন্যান্যরা।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, সাবেক ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজন জানান, কনকন শীতে কাঁপছে লোহাগাড়ার অসহায় পরিবারের সদস্যরা। শীতার্তদের কথা বিবেচনা করে শ্রদ্ধেয় দাদা, লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া শীতার্ত পরিবার ও এতিম শিশুদের জন্য সূদুর ঢাকা থেকে কম্বল পাঠিয়েছেন। আমরা আজকে দাদার পাঠানো কম্বল গুলো শীতার্তদের মাঝে বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রিয় দাদা ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ