শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

পাহাড়তলীতে হত্যাচেষ্টা মামলার দুই আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নগরের পাহাড়তলী থানার চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মো. শামছুল আলম রানা প্রকাশ রানা মির্জা ও মো. ফজলুল কাদের রাজুকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার রানা মির্জা পাহাড়তলী সিগন্যাল কলোনির মো. মোবারক হোসেনের ছেলে ও ফজলুল কাদের একই এলাকার নুরুল হুদার ছেলে।

রোববার (২৩ জুন) রাত ২টার দিকে আকবর শাহ থানার রেলওয়ে আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ জুন জমি সংক্রান্ত বিরোধের জেরে নগরের পাহাড়তলী এলাকার ফরহাদুন নুরের অনুসারী মো. শামছুল আলম রানা প্রকাশ রানা মির্জা এবং তার অন্যান্য সহযোগিরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাদী মো. ফারুকের শ্যালক ভিকটিম মো. আলাউদ্দিন প্রকাশ আওলাদকে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে রক্তাক্ত জখম করেন।

এ সময় ভিকটিমের চিৎকার শুনে বাদী এবং আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা হুমকি দিয়ে চলে যান। পরবর্তীতে আহত ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ভিকটিমের বোনের জামাই মো. ফারুক বাদী হয়ে পাহাড়তলী থানায় সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতমনামা আরও ২/৩ জনকে আসামি করে মামলা করেন।

পরে পলাতক আসামিদের গ্রেপ্তারে র‌্যাব-৭ ছায়া তদন্তে নেমে মির্জাকে সাগরিকা মোড় এলাকা ও রাজুকে নগরের আকবর শাহ থানার রেলওয়ে আবাসিক এলাকা গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম সিএসপি নিউজকে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ