শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

ডি‌বি প‌রিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:

নগরীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে নগদ অর্থ ও মোবাইল হাতিয়ে নেয়া চক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পাহাড়তলী পু‌লিশ।

বৃহস্প‌তিবার (২৮ মার্চ) পাহাড়তলীর ফইল্যাতলি এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, চক্রের সদস্যরা পাইকারী জি‌নিসপত্র কিনতে দেখা করতে বলেন ভোক্তভো‌গী কসমে‌টিক ব্যবসায়ী দুলালকে। দুলাল সাগরিকা মোড় এলাকায় গেলে কোন কথাবার্তা ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ব্যবসায়ী দুলালকে আটকে রেখে মারধর করে।

এ সময় তার সঙ্গে থাকা নগদ টাকা, সোনার আংটি, রোলেক্স ঘড়ি, মোবাইল নেয়ার পর নগদ অ্যাপস হতে পিনকোড নিয়ে টাকাও তুলে নেয়।

পরে অ‌ভিযোগ পেয়ে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে পাহাড়তলীর ফইল্যাতলী বাজার সংলগ্ন চৌধুরী প্লাজায় অবস্থিত নোয়াখালী স্টোরের সামনে থেকে মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত পলাতক আসামি মো. রাকিবুল হাসান রাকিব (২৮) ও মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইমুনকে  গ্রেপ্তার করে পু‌লিশ।

গ্রেপ্তারকালে ধৃত আসামিদের দেহ তল্লাশি করে আসামি মো. রাকিবুল হাসান রাকিবের (২৮) কাছ থেকে  একটি স্টিলের টিপ ছুরি, অপরাধের কাজে ব্যবহৃত একটি এ্যাড্রোয়েট ওয়ালটন মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার ৭ শত টাকা ও ধৃত আসামি মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইমুনের কাছ থেকে ৪ হাজার ৩ শত ৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের সঙ্গে নিয়ে হালিশহরের বি-ব্লক এলাকায় অভিযান চালিয়ে এ মামলায় জড়িত তদন্তে প্রাপ্ত সহযোগী পলাতক আসামি মো. সাদমান ফয়েজ সংলাপ (২৭), মো. ইসমাইল হোসেন প্রকাশ বাধন (২৭) ও ওমর বিন কিবরিয়া প্রকাশ রাজ (২৬)দের গ্রেপ্তার করা হয়।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কেপায়েত উল্লাহ ব‌লেন, এ সংক্রান্তে বাদী মো. দুলাল হোসেন (৩৩) অজ্ঞাতনামা ৮/১০ জন আসামির বিরুদ্ধে এজাহার দায়ের করলে পাহাড়তলী থানার মামলায় ১৭০/৩৪২/৩৬৫/৩৮৬/৩২৩/ ৫০৬/৩৪ ধারায় মামলা করা হয়েছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ