রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরুষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান

রায়হান সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ লোহাগাড়া উপজেলার চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার পুরুষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৪ জানুয়ারী বিকেলে চরম্বা আতিয়ার পাড়া বায়তুর নুর জামে মসজিদের সামনে মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য, স্থানীয় সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, নব নির্বাচিত সদস্য সুরাইয়া খানম লিলি এবং চরম্বা আতিয়ার পাড়া বায়তুর নুর জামে মসজিদের প্রতিষ্ঠাতা মৌলানা মোজাফ্ফর আহমদ ছিদ্দিকী।

চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জাহেদুল ইসলামের সভাপতিত্বে চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহকারী প্রকৌশলী, চরম্বার কৃতি সন্তান, চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের প্রধান উপদেষ্ঠা ইঞ্জিনিয়ার মোহাম্মদ শফিউল আলম সাকিব,লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,চরম্বা ইউপি চেয়ারম্যান মৌলানা হেলাল উদ্দিন, লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, সাবেক ছাত্রনেতা রিদুওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

এছাড়াও অনুষ্ঠানে জনপ্রতিধিনিধি,সাংবাদিক ও চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের সকল সদস্যাবৃন্দ, এলাকাবাসী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা জানান, একটি অরাজনৈতিক সংগঠন চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাব।প্রতি বছরে শিক্ষার্থীদের জন্য একটি মেধা বৃত্তি চালু রেখেছে তাদেরকে পুরুস্কৃত করে সম্মানিত করেছে এটা সত্যিই প্রশংসার দাবীদার।এ সংগঠন শিক্ষা খাতে শিক্ষার্থীদের মেধা বিকাশের কল্যাণে কাজ করে থাকেন। এ ক্লাব আগামীতে তাদের সুন্দর ও শিক্ষনীয় কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে যাবে বলেও বক্তারা জানান।

অনুষ্ঠানে চরম্বা আতিয়ার পাড়া ইয়ং স্টার ক্লাবের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য, স্থানীয় সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, নব নির্বাচিত সদস্য সুরাইয়া খানম লিলি এবং চরম্বা আতিয়ার পাড়া বায়তুর নুর জামে মসজিদের প্রতিষ্ঠাতা মৌলানা মোজাফ্ফর আহমদ ছিদ্দিকীকে সম্মাননা স্বারক ক্রেস্ট, অতিথিবৃন্দদেরকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান এবং বৃত্তি পরীক্ষায় মেধা তালিকায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ