রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

চট্টগ্রামের সাতকানিয়ায় দুর্বৃত্তের গুলিতে শিশুসহ আহত ২

 চট্টগ্রামের সাতকানিয়ায় মুখোশপরা দুর্বৃত্তের গুলিতে শিশুসহ দুজন আহত হয়েছেন। আজ রবিবার দুপুরে উপজেলার এওচিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর-পশ্চিম গাটিয়াডেঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, এওচিয়ার পশ্চিম গাটিয়াডেঙ্গার মদিনা নগর এলাকার এম এ হাসানের ছেলে এস এম কামরুল ইসলাম (৪৫) ও উত্তর-পশ্চিম গাটিয়াডেঙ্গা এলাকার আব্দুর রহিমের ছেলে শিশু মোহাম্মদ রাফি (৫)।

আহতদের মধ্যে কামরুল ইসলামকে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শিশু রাফিকে উপজেলার একটি বেসরকারি ক্লিনিকে প্রাথমিক শিক্ষা দেওয়া হয়। পরে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার দুপুর একটার দিকে এওচিয়া ইউনিয়নের উত্তর-পশ্চিম ঘাটিয়াডেঙ্গা এলাকায় শামসুল ইসলাম ওরফে পুতুনের চায়ের দোকানে বসে দোকানির সঙ্গে কথা বলছিলেন কামরুল ইসলাম। এ সময় মুখোশ পরিহিত তিনজন দুর্বৃত্ত এসে কামরুল ইসলামকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কামরুল ইসলাম ও দোকানের ভেতরে থাকা শিশু রাফি গুলিবিদ্ধ হন। শিশু রাফি দোকানি শামসুল ইসলামের নাতি।

গুলিবিদ্ধ শিশু মোহাম্মদ রাফির দাদা ও চায়ের দোকানি শামসুল ইসলাম ওরফে পুতুন বলেন, রোববার দুপুর একটার দিকে কামরুল ইসলাম চায়ের দোকানের সামনের বেঞ্চে বসে আলাপ করছিলেন। এ সময় মুখোশ পরা তিনজন দুর্বৃত্ত এসে অস্ত্র বের করে কামরুলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে কামরুল ও দোকানের ভেতরে থাকা আমার নাতি গুলিবিদ্ধ হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াছির আরাফাত বলেন, শিশুসহ দুজন গুলিবিদ্ধের খবর পাওয়ার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেন, কী কারণে এ গুলিবর্ষণের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখার পাশাপাশি গুলিবর্ষণের ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ