সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

কক্সবাজারে যাত্রী সেজে রিকশা চালককে অপহরণ, মুক্তিপণ দাবি

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের কলাতলী থেকে জাহেদ হোসাইন (২৫) নামে এক সিএনজি রিকশা চালককে অপহরণ করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ)এ ঘটনা ঘটে।

জানা যায়, স্বামী-স্ত্রী পরিচয়ে এক নারী ও পুরুষ কক্সবাজার শহরের কলাতলী থেকে সিএনজি অটোরিকশা ভাড়া নেন। তারপর নিয়ে যাওয়া হয় লিংরোড এলাকায়। সেখানে চালক জাহেদকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাওয়া হয় গহীন পাহাড়ে। সেখানে গিয়ে মুঠোফোনে একাধিকবার কল করে মুক্তিপণ চাওয়া হয়েছে পাঁচ লাখ টাকা।

অপহৃত জাহেদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানিয়েছেন তার বড় ভাই ছৈয়দ হোসাইন।

তিনি জানান, গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে কলাতলী মোড়ে আমার ভাইয়ের সঙ্গে সবশেষ পরিবারের কথা হয়। পরে তারই মুঠোফোন থেকে একাধিকবার ফোন করে মুক্তিপণ দাবি করা হচ্ছে। দাবিকৃত টাকা না দিলে তাকে লাশ হিসেবে দিবে বলে হুমকি দিয়ে যাচ্ছে।

তিনি আরও জানান, তাকে কলাতলী থেকে এক নারী ও পুরুষ রামুর কলঘর বাজার যাবেন বলে ভাড়া নেন। লিংরোড পর্যন্ত যাবার পর অপহরণ চক্রের সদস্যরা তাকে অস্ত্রেরমুখে জিম্মি করে রেলপথ ধরে তাতে নিয়ে যাওয়া হয় গহীন পাহাড়ে। সেখান থেকে ফোন করে মুক্তিপণ চাচ্ছে।

তিনি আরও জানান, ভাইয়ের চিন্তায় আমার মা অসুস্থ হয়ে পড়ছে বার বার। ভাইয়ের এখনো কোনও সন্ধান পায়নি। কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কাইসার হামিদ বলেন,  সিএনজিচালক নিখোঁজের জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে আমাদের একজন অফিসার কাজ করছেন।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ