মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

উখিয়ায় ডাম্পারের ধাক্কায় বিট কর্মকর্তা নিহত

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় মাটি কাটার ডাম্পারের ধাক্কায় মো. সাজ্জাদুজ্জামান (৩০) নামে এক বিট কর্মকর্তার মৃত্যু হয়েছে। একইসঙ্গে মো. আলী নামে আরও একজন বনকর্মী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বর্তমানে আহত ব্যক্তি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে উখিয়া বনবিভাগ সূত্রে জানা যায়।  নিহত বিট কর্মকর্তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সাজ্জাদুজ্জামান হলেন মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামের মো. শাহজাহানের ছেলে। তিনি উখিয়ার দোছড়ি বন বিট কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে তিনটার দিকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকার ফরিদ আলমের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

বনবিভাগ ও উখিয়া থানা সূত্রে জানা যায়, উখিয়ার হরিণমারা এলাকায় সরকারি বনভূমি পাহাড় হতে মাটি কাটার সংবাদ পেয়ে উখিয়ার দোছড়ি বিট কর্মকর্তা সাজ্জাদ ও আলী মোটরসাইকেলে করে ঘটনাস্থলে যাওয়ার সময় রাস্তায় একটি মার্টি ভর্তি ডাম্পার গাড়ি দেখতে পান। এসময় ডাম্পার গাড়িকে থামানোর চেষ্টা করলে গাড়ির চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে বিট কর্মকর্তা সাজ্জাদ নিহত হয়। অপর সহকর্মী আলী গুরুতর আহত হয়। এ ঘটনার পর থেকে গাড়িচালক বাপ্পি পলাতক রয়েছে।

ঘটনার পর রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা সরোয়ার আলম।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ নিয়ে কক্সবাজার সদর হাসপাতালে অবস্থান করছি।

এ ব্যাপারে কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা সরোয়ার আলম বলেন, ঘটনাটি মর্মান্তিক। পরে বিস্তারিত জানানো হবে। এখনো পর্যন্ত কোনও অভিযোগ দেয়া হয়নি।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে চালকসহ গাড়ি জব্দ করতে অভিযান চলছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ