শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

পতেঙ্গার অপহরণ মামলার আসামি পেকুয়ায় গ্রেপ্তার

পেকুয়া প্রতিনিধি:

নগরের পতেঙ্গা থানার অপহরণ মামলার আসামি মো. নবি আলম ও তার স্ত্রী ফাতেমা বেগমকে পেকুয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ জুন) ভোর ৫টায় পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকায় পতেঙ্গা থানা ও পেকুয়া থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন-উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোলাইয়াঘোনা এলাকার মৃত আবদুল মোনাফের ছেলে নবি আলম ও তার স্ত্রী ফাতেমা বেগম।

পতেঙ্গা থানায় দায়েরকৃত অপহরণ মামলার এজাহার সূত্রে জানা যায়, পেকুয়া থানার সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার অধিবাসী প্রবাসী তাজুল ইসলাম তজুর চট্টগ্রামস্থ পতেঙ্গা ৪১নং ওয়ার্ড এয়ারপোর্ট উচ্চ বিদ্যালয় পাশে ১৪নং ঘাট এলাকার বজলের ভাড়া বাসা থেকে গত ১১ ফ্রেরুয়ারি সকাল ৮টার সময় তার মেয়ে তাজমিন সোলতানা মিম (১৪) কে ফুসলিয়ে প্রলোভন দেখিয়ে অপহরণ করে অজ্ঞাতনামা সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে প্রবাসী তাজুল ইসলামের তজুর স্ত্রী শাহিন আক্তার ডেজী বাদী হয়ে গত ১৫ ফ্রেবুয়ারি আরমান (২২) সহ অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামি করে পতেঙ্গা থানায় অপহরণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে পতেঙ্গা থানার এসআই মো. সাইদুর রহমান বলেন, পতেঙ্গা থানা পুলিশের একটি টিম কক্সবাজারের পেকুয়া থানা এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অপহরণের সহায়তার অভিযোগ রয়েছে।

পতেঙ্গা থানার এসআই ও মামলা তদন্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান আরও জানান, গ্রেপ্তারকৃতরা অহরণরকারীর পিতা-মাতা। গ্রেপ্তারকৃতদের সঙ্গে তাদের ছেলের যোগাযোগ রয়েছে এবং ভিকটিমকে অপহরণে তাদের সহযোগিতা রয়েছে। আমরা পেকুয়া থানার সহযোগিতায় তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তবে ভিকটিমকে উদ্ধারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

সিএসপি/বিআরসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ